রাজশাহী ফ্র্যাঞ্চাইজির বিগবস লিগে (বিপিএল) ফিরে আসার সম্ভাবনা রয়েছে।… “আরও পড়ুন”

রাজশাহী ফ্র্যাঞ্চাইজির বিগবস লিগে (বিপিএল) ফিরে আসার সম্ভাবনা রয়েছে।

রাজশাহী বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) এ দীর্ঘদিন পর ফিরে আসার প্রান্তে, এবং এই ঐতিহাসিক শহরকে আগামী মৌসুমে প্রতিনিধিত্ব করতে এগিয়ে এসেছে ভ্যালেন্টাইন গ্রুপ। রাজশাহী বিপিএল থেকে অনুপস্থিত ছিল, গত তিনটি সংস্করণে ফ্র্যাঞ্চাইজিটি মাঠে ছিল না, যদিও তাদের শক্তিশালী ঐতিহ্য রয়েছে, ২০১৬ সালে রানার্স-আপ এবং ২০১৯-২০ মৌসুমে শিরোপা জয়ের মতো সাফল্য অন্তর্ভুক্ত।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এর সভাপতি ফারুক আহমেদকে পাঠানো একটি আনুষ্ঠানিক চিঠিতে, ভ্যালেন্টাইন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. শফিক রহমান রাজশাহী ফ্র্যাঞ্চাইজিটি ১১তম বিপিএল সংস্করণের জন্য অর্জনের আগ্রহ প্রকাশ করেছেন। গ্রুপটি লিগের নির্দেশনা অনুসরণ এবং ফ্র্যাঞ্চাইজির অধিকার নিশ্চিত করতে দ্রুত ১.৫ কোটি টাকা পরিশোধ করতে প্রতিশ্রুতিবদ্ধ।

যদিও বিসিবি ২৭ ডিসেম্বর থেকে বিপিএল আয়োজনের জন্য দৃঢ়প্রতিজ্ঞ, রাজনৈতিক অস্থিতিশীলতা উদ্বেগের সৃষ্টি করেছে। বিপিএল গভর্নিং কাউন্সিলের গুরুত্বপূর্ণ ব্যক্তিরা, যেমন চেয়ারম্যান শেখ সোহেল এবং সেক্রেটারি ইসমাইল হায়দার মল্লিক, সাম্প্রতিক সরকারি পরিবর্তনের পর নিষ্ক্রিয় রয়েছেন। এছাড়াও, বেশ কয়েকজন বিদ্যমান ফ্র্যাঞ্চাইজির মালিক বর্তমানে বিদেশে আছেন, যা তাদের ভবিষ্যত অংশগ্রহণের উপর সন্দেহ তৈরি করছে।

এই পরিস্থিতি মাথায় রেখে, আগামী মৌসুমে একাধিক নতুন ফ্র্যাঞ্চাইজির অন্তর্ভুক্তি হতে পারে, এবং রাজশাহী তাদের মধ্যে একটি হতে পারে, কারণ বিসিবি এবং বিপিএল গভর্নিং কাউন্সিল একটি নবায়িত বাংলাদেশ প্রিমিয়ার লিগ সংস্করণের দিকে কাজ করছে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*